,

অনন্তকে বাংলাদেশের শাহরুখ ভাবেন তার ভক্তরা, দাবি বর্ষার

সময় ডেস্ক : ‘আমাদের দেশেও শাহরুখ খানের মতো নায়ক আছেন, তিনি অনন্ত জলিল। আমরাও তাকে নিয়ে গর্ব করতে পারি যে, হলিউড-বলিউডের মতো সিনেমা আমাদের দেশেও একজন করেন’- এভাবেই অনন্ত জলিলকে বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে তুলনা করলেন অভিনেতা খাদিজা বর্ষা।
নিজের প্রযোজনার বাইরে প্রথম কোনো সিনেমায় অভিনয় করছেন অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা। ছবির নাম ‘কিল হিম’। ঈদে মুক্তি পাচ্ছে ছবিটি। বুধবার রাজধানীর বিএফডিসিতে সিনেমাটির টিজার ও পোস্টার উন্মোচন অনুষ্ঠান হয়। ওই অনুষ্ঠানে বর্ষা বলেন, ”কিছুদিন আগে শাহরুখ খান অভিনীত হিন্দি সিনে ‘পাঠান’ মুক্তি পেয়েছে। আমি ফেসবুক সরাসরি ব্যবহার করি না, আমার ম্যানেজাররা দেখে। তারাই আমাকে সবসময় আপডেট রাখে। তারা আমাকে দেখিয়ে বলেছে, ‘এই মানুষগুলো যারা আপনাদের শুভাকাঙ্ক্ষী, যারা সত্যিই ভালোবাসে, তারা সবসময় শাহরুখ খানের সিনেমার সঙ্গে অনন্ত জলিলের ‘দিন- দ্য ডে’র তুলনা করে।”
অনুষ্ঠানে অনন্ত জলিল বলেন, ‘প্রত্যেকটি আর্টিস্ট কষ্ট করে সিনেমা করে। আমিও সেটাই করেছি। যে কষ্ট করেছি সেটা ব্যবসাতেও করি না। এই সিনেমায় বর্ষা সত্যিকার অর্থে ভালো অভিনয় করেছে। এই সিনেমার ট্রেলার যেদিন প্রকাশ হবে আমরা ধামাকা অনুষ্ঠান করবো। ঠিক সালমান খানের মতো। সালমান খান সিনেমা হলে যেভাবে টিজার লঞ্চ করেন, আমরা সেভাবে ট্রেইলার লঞ্চ করবো। সেখানে আমাদের সিনেমার অংশ বিশেষ দেখানো হবে।’ অনন্ত বর্ষা ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগরসহ অনেকে। ছবিটি পরিচালনা করেছেন মো. ইকবাল। এটিই তার নির্মিত প্রথম চলচ্চিত্র। কয়েকটি ছবি প্রযোজনার পর হুট করেই নির্মাণে আসেন তিনি।


     এই বিভাগের আরো খবর